1. md.zihadrana@gmail.com : admin :
জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগর কমিটি ঘোষণা - দৈনিক সবুজ বাংলাদেশ

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:২৭ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন
জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগর কমিটি ঘোষণা

জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগর কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করা হয়েছে। ঢাকা উত্তরে আলহাজ্ব বরকত খানকে সভাপতি ও মো. কালু শেখকে সাধারণ সম্পাদক এবং ঢাকা দক্ষিণে মো. ইব্রাহিমকে সভাপতি ও কাজী সেলিম সারোয়ারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গনে গত ২৬ অক্টোবর অনুষ্ঠিত জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগর কমিটির ত্রিবার্ষিক সম্মেলনে সংগঠনের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের চলমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সমাপনী অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের সিদ্ধান্ত অনুযায়ী এ চার নেতার নাম ঘোষণা করেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর কুতুব আলম মান্নান। এছাড়া অবিলম্বে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি নির্বাচিত করার ব্যাপারেও অঙ্গিকার করেন তিনি।

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর কুতুব আলম মান্নান সাংবাদিকদের জানান, রাজনৈতিক অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অপচেষ্টা রোধসহ নির্বাচনকে সামনে রেখে শ্রমিক লীগের ঢাকা মহানগর কমিটি অত্যন্ত শক্তিশালী নেতৃত্ব বাছাই করা হয়েছে। সাংগঠনিক ভাবে দক্ষ এ নেতৃবৃন্দ ঢাকা মহানগরে জাতীয় শ্রমিকলীগকে আরো গতিশীল করবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »